শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারী চা শ্রমিক নিহত
কুলাউড়া প্রতিনিধি

কুলাউড়া প্রতিনিধি



বিজ্ঞাপন

কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে মোটরসাইকেলের ধাক্কায় শীলা রবিদাস (২৫) নামে এক নারী চা শ্রমিক নিহত হয়েছেন। ১৮ অক্টোবর বৃহস্পতিবার রাত ১০টার দিকে চাতলাপুর-শমশেরনগর সড়কের চাতলাপুর চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শীলা রবিদাস চাতলাপুর চা বাগানের পূর্বটিলা শ্রমিক বস্তির মোহন রবিদাসের মেয়ে। তিনি এক সন্তানের জননী।

স্থানীয় সুত্রে জানা যায়, শীলা রবিদাসের বিয়ে হয়েছিল রাজনগর উপজেলার সোনাতলা চা বাগানে। পূজার ছুটিতে সে চাতলাপুর চা বাগানে বাবার বাড়ি এসেছিল। বৃহস্পতিবার রাতে চা বাগান পূজা মন্ডব থেকে বাসায় ফেরার পথে বিনয় কিষাণ কূর্মীর মোটরসাইকেলের ধাক্কায় সে আহত হয়ে শমশেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করালে হলে আধা ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সাথে সাথে পুলিশ মোটরসাইকেল চালক বিনয়কে আটক করেছে।

এ ঘটনায় নিহত নারী চা শ্রমিকের ভাই হরি কুমার রবিদাস বাদী হয়ে কুলাউড়া থানায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় মোটরসাইকেল চালক বিনয় সহযোগী বাবুল মৃধাকে আসামি করা হয়।

চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউরী জানান, বিনয় কিষাণ কূর্মী (৪৫) মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালানোয় এ দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে ও জিজ্ঞাসাবাদের জন্য মোটরসাইকেল চালক বিনয় কিষাণ কূর্মীকে আটক করা হয়েছে।