বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় ছুরিকাঘাতে মাদ্রাসাছাত্র নিহত
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় দু’পক্ষের ঝগড়ার সময় ছুরিকাঘাতে অনিক মিয়া (৮) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অনিক মারা যায়।


অনিক উপজেলার ভূকশিমইল ইউনিয়নের সাদিপুর গ্রামের ইলাই মিয়ার ছেলে ও একই ইউনিয়নের সাদিপুর ইসলামিয়া মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র।

বৃহস্পতিবার (২২ আগস্ট) পুলিশ অনিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অনিকের মা জেলি বেগম কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শিবলু মিয়া ও তার ভাই ইলাই মিয়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের বাজারঘাট এলাকায় একটি গাঙে দারাজাল (খেউ) ইজারা নেন। এতে আরও দুইজন শরীক ছিলেন। তাদের মধ্যে শিবলু এবং ইলাই মিয়ার আপন মামা একই ইউনিয়নের দিলু হোসেনও অংশীদার দাবি করেন। কিন্তু শিবলু তার মামাকে অংশীদার মানতে রাজি না হওয়ায় বুধবার (২১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে দিলু হোসেন তাদের বাড়িতে আসেন। মামা-ভাগ্নের কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করেন। এ সময় হঠাৎ একটি ছুরির আঘাতে ইলাই মিয়ার ছেলে অনিক মারত্মকভাবে আহত হয়। তার পেটে গুরুতর জখম হলে তাৎক্ষনিক স্থানীয়রা অনিককে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসারত থাকাবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এদিকে খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে অনিকের লাশ উদ্ধার করে।


নিহত অনিকের বাবা ইলাই মিয়া বলেন, ঘটনার সময় আমি স্থানীয় ঘাটেরবাজারে ছিলাম। খবর পেয়ে বাড়িতে গিয়ে দেখি ছেলের রক্তমাখা শরীর। আহত অবস্থায় ছেলে উদ্ধার করে প্রথমে কুলাউড়া হাসপাতালে পরে সিলেটের ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

কুলাউড়া থানার এসআই হারুন উর রশীদ জানান, সকালে অনিকের বাড়ি থেকে লাশটি উদ্ধার করেছি। দু’পক্ষের মারামারির এক পর্যায়ে সে আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে কে মেরেছে তা তদন্তের পর জানা যাবে।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অনিকের বাবা অভিযোগ দায়ের করেছেন। আসামিদের আটকের চেষ্টা চলছে।