শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

লিটন চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ, দলীয় মনোনয়নে এগিয়ে রফিক উদ্দিন আহমদ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে বড়লেখা উপজেলার ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সরগরম হয়ে ওঠে ইউনিয়নের প্রতিটি এলাকা। কিন্তু এরই মধ্যে উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনের বিরুদ্ধে দুর্নীতির নানা অভিযোগ উঠেছে । এলাকার বিভিন্ন সাধারণ মানুষ ধীরে ধীরে মুখ খুলছে লিটনের বিরোদ্ধে। মানুষ তাঁর দুর্নীতি ও স্বজনপ্রীতিতে অতিষ্ঠ।

সাধারণ ভোটারদের অভিযোগ, আহমদ জুবায়ের লিটন দলীয় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে নানা দুর্নীতি ও অপকর্মের সাথে জড়িত। রাজনৈতিক ক্ষমতাকে ব্যবহার করে নিরপরাধ মানুষকে পুলিশি হয়রানি এমনকি বড় অংকের টাকার বিনিময়ে আসামি ছাড়িয়ে নেওয়াসহ স্পর্শকাতর বিষয়ের সাথে তার সম্পৃক্ততার অভিযোগ রয়েছে।

সংবাদ সংগ্রহে স্থানীয় বাজারে গেলে ছাদ উদ্দিন বলেন, বয়স্ক ভাতার কার্ড ৫০০০ টাকা দিয়ে লিটন চেয়ারম্যানের কাছ থেকে তিনি আনতে হয়েছে।

করমপুর গ্রামের কামরুল বলেন, টাকা দিলেই চেয়ারম্যানের কাছ থেকে সব রকমের কার্ড পাওয়া যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ইউনিয়ন পরিষদের এক কর্মকর্তা লাতু এক্সপ্রেস`র কাছে আহমদ জুবায়ের লিটনের দুর্নীতির অনেক চিত্র তুলে ধরেন। যার মধ্যে রয়েছে- ভুয়া নামে জন্ম সনদ তৈরি, বর্ণিত নামে রাস্তা না থাকা সত্ত্বেও ভুয়া রাস্তার নাম দেখিয়ে বরাদ্দের টাকা আত্মসাৎ, রেল লাইনের পাশের সরকারি গাছ অবৈধ ভাবে বিক্রি, অতিরিক্ত টাকা দিয়ে জন্ম সনদ তৈরি, জন্ম সনদে বয়স বাড়িয়ে বয়স্ক ভাতা প্রদান, মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাকে অপসারণের জন্য মিথ্যা মামলা দায়ের। এমনকি টাকার বিনিময়ে সালিশের রায় পরিবর্তনসহ একাদিক অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে।

এ বিষয়ে আহমদ জুবায়ের লিটনের মতামত জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে সব মিথ্যা। আমার প্রতিপক্ষরা এসব প্রচার করছে। এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। আমার বিরুদ্ধে কিছু মানুষ ষড়যন্ত্র করছে। খুব শিঘ্রই তাদেরকে চিহ্নিত করা হবে। তারা আমার নামে মিথ্যা অপবাদ দিচ্ছে যাতে আমি নৌকার মনোনয়ন না পাই। কিন্তু আমার নেতা শাহাব উদ্দিন এমপি আমার পাশে আছেন।