মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় ইউপি উপ-নির্বাচনে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী বিজয়ী



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আহমদ খান সুইট বিজয়ী হয়েছেন। তিনি ৩২৮৮ ভোট পেয়েছেন।

বিজয়ী চেয়ারম্যান সুইট বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি ও বরমচাল ইউনিয়নের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ খানের পুত্র।


বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব-৯, বিজিবি ও পুলিশ, আনসারসহ মোবাইল টিমের সার্বক্ষণিক তদারকিতে শান্তিপূর্ণভাবে ইউনিয়নের ৯ কেন্দ্রে অনুষ্ঠিত উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি দলীয় প্রার্থী ও স্বতন্ত্র ২জনসহ মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে বিএনপির দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. আব্দুল মোক্তাদির মুক্তার পেয়েছেন ৩২৪০ ভোট, স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী মো. খয়রুল আমিন চৌধুরী পেয়েছেন ১০১৮ ভোট এবং আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী সি এম জয়নাল আবেদীন পেয়েছেন ৯৬৬ ভোট।

ভোট শেষে রাতে কুলাউড়া উপজেলা কন্ট্রোল রুমে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী এবং ওসি বিনয় ভূষণ রায় এর উপস্থিতিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান (৭৮) গত ২ সেপ্টেম্বর মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন উক্ত পদ শূন্য ঘোষণা করায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।