শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় ফজরের নামাজ পড়ে বের হয়ে ৩ গরু চোরকে ধরলেন গ্রামবাসী



বিজ্ঞাপন

জ্যেষ্ঠ প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়ায় ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় গরুসহ ৩ চোরকে দেখতে পান মুসল্লিরা। এ সময় তাদের চিৎকারে গ্রামের অন্যরা গরুসহ ৩ চোরকে আটক করে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোর ৬টার দিকে উপজেলার হাজীপুর ইউনিয়নের পশ্চিম বিলেরপার গ্রামে এ ঘটনা ঘটে । পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।


আটক গরুচোর কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ভাদাইর দেউল গ্রামের আম্বর আলীর ছেলে সিএনজি অটো চালক তজমুল আলী (৪৪), আদমপুর ইউনিয়নের হুমেরজান গ্রামের কালা মিয়ার ছেলে শাহ আলম (২৫) ও আবুল হোসেনের ছেলে দুলাল মিয়া (২২)।

স্থানীয়রা জানান, বুধবার রাতে শরিফপুর ইউনিয়নের তিলকপুর গ্রামের সফের উদ্দিনের বাড়ি থেকে একটি গরু চুরি করে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামে গেলে গরুসহ তাদেরকে আটক করা হয়। গত এক মাসে এ গ্রামের পাঁচটিসহ আশপাশের গ্রামের ১০টি গরু চুরি হয়।

হাজীপুর ইউনিয়নের সদস্য গুলজার আহমদ জানান, ইদানিং এলাকায় গরু চুরির হিড়িক পড়েছে। গত কয়েকদিনে বেশ কয়েকটি গরু চুরি হয়েছে। আজ গ্রামবাসীর হাতে তিন চোর আটক হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, চুরির ঘটনায় গরুর মালিক বাদি হয়ে মামলা করছেন। চোরদেরকে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।