মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

রাজধানীর রাজপথে প্রাণ গেল সুনামগঞ্জের রুমার
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

রাজধানী ঢাকায় রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী বাসের ধাক্কায় রুমা আক্তার (২৬) নামে এক নারী নিহত হয়েছেন। ২০ অক্টোবর শনিবার বিকেল সাড়ে তিনটার মোহাম্মদপুর কলেজগেট এলাকায় নিহত রুমা ও তার স্বামী লিটন সরকার ও তাদের শিশু সন্তান লামিয়া (৩) রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুমা সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার লিটন সরকারের স্ত্রী। বর্তমানে তারা মিরপুরের মধ্যপাইকপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

লিটন সরকার জানান, তিনি একটি পোশাক কারখানায় চাকরি করেন। কয়েকদিন ধরে তিনি অসুস্থ। তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোহাম্মদপুর হুমায়ন রোড এলাকায় এক চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথে কলেজগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় মিরপুরগামী দ্রুতগতির একটি বাস তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, লাশ মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।