শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

দোয়ারাবাজারে বখাটের হাতে যুবক খুন
নিজস্ব সংবাদদাতা

নিজস্ব সংবাদদাতা



বিজ্ঞাপন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় আলাউর রহমান রনি (৩০) নামে এক যুবককে হত্যা করেছে বখাটেরা। রোববার সকাল ১১টায় দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর গ্রামের রঘারপাড় গ্রামে ঘটনা ঘটে। পুলিশ বখাটে সালেহ আহমদকে গ্রেপ্তার করেছে।

নিহত আলাউর রহমান রনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের বড় ময়দান (রগারপাড়) গ্রামের রইছ আলীর ছেলে। তিনি স্থানীয় নরসিংপুর বাজারে জিয়া টেলিকম নামের এক প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী ছিলেন।

স্থানীয়রা জানান, উপজেলার নরসিংহপুর ইউনিয়নের রঘারপাড় গ্রামের নুরুল হকের ছেলে সালেহ আহমদ (২৯) লাফার্জ সুরমা সিমেন্ট ফ্যাক্টরী’র অনুদানে পরিচালিত এক শিক্ষিকা তরুণীকে প্রায়ই উত্যক্ত করতো। শিক্ষিকা বিষয়টি রনিকে জানালে শনিবার বিকালে সালেহ আহমদকে এভাবে মেয়েটিকে উত্যক্ত না করার জন্য অনুরোধ করেন রনি। একই সঙ্গে তিনি সালেহ আহমদকে বলেন, ফের উত্যক্ত করলে তরুণী আইনী ব্যবস্থা নেবে।

রোববার দুপুরে স্কুলের সামনের রাস্তায় আলাউর রহমান রনিকে একা পেয়ে বখাটে সালেহ আহমদ ধারালো ছুরি দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ছাতক উপজেলা সদর হাসপাতালে নেওয়ার হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বললে, ‘নিহত আলাউর রহমান রনির লাশ বিকেলে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ সালেহ আহমদকে আটক করেছে।’