শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



মাধবপুরে ককটেল ও বানিয়াচংয়ে পেট্রোল বোমা উদ্ধার, জামায়াতের উপজেলা সভাপতি আটক
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ১০টি ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। এ সময় উপজেলা জামায়াতের সভাপতি নজরুল ইসলামকে আটক করা হয়। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার খড়কি গ্রাম থেকে তাকে আটক করা হয়।

এদিকে বানিয়াচং উপজেলা কমপ্লেক্সের গেট থেকে শনিবার সকাল সাড়ে ৭টায় পুলিশ ৮টি পেট্রোল বোমা ও ১০টি লোহার রড উদ্ধার করেছে।

পুলিশ জানায়, উপজেলার খড়কি গ্রামে বিএনপি-জামায়াত নেতারা গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে গেলেও উপজেলা জামায়াতের সভাপতি নজরুল ইসলামকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১০টি সতেজ ককটেল উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা নাশকতার জন্য গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান চালালে তারা পালিয়ে যায়। উদ্ধারকৃত ককটেলগুলো নাশকতার জন্য জমা করেছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে বানিয়াচং থানার ওসি (তদন্ত) আব্দুল কাইয়ুম জানান, শনিবার উপজেলা কৃষকদল ১নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে একটি সভা আহ্বান করেছে। ধারণা করা হচ্ছে কৃষকদলের নেতাকর্মীরা এগুলো জড়ো করেছিল। উদ্ধারকৃত পেট্রোল বোমাগুলো নিস্ক্রিয় করা হয়েছে।