শুক্রবার, ২৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ইতালি গমন উপলক্ষে কবি সাহেদকে সংবর্ধনা



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় ইমাজিন ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংগঠনের সাংগঠনিক সম্পাদক কবি খন্দকার সাহেদ হাসানকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

ইতালি গমন উপলক্ষে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। গত বুধবার রাতে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান শরীফুল ইসলাম।

মতছিন আলীর সভাপতিত্বে ও ইমন আহমদের পরিচালনায় সভায় সংবর্ধিত অতিথি খন্দকার সাহেদ হাসান ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষক রিয়াজ উদ্দিন, কাজী আমজাদ হোসেন, মনাফ আহমদ, সহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কবি খন্দকার সাহেদ হাসান দীর্ঘদিন ধরে সামাজিক সংগঠন ইমাজিনের সাথে জড়িত হয়ে সমাজসেবামূলক কাজ করেছেন। পল্লী চিকিতসক হিসেবেও  তিনি পরিচিত। এছাড়া একজন কবি হিসেবেও তার পরিচিত রয়েছে। তার লেখা ছড়া-কবিতায় মানুষের দু:খ-দুর্দশার কথা, বঞ্চনার কথা, অধিকারের কথা ফুটে উঠেছে। তারা বলেন, জীবিকার তাগিদে তিনি আজ প্রবাসে পাড়ি দিচ্ছেন। আমরা আশা করব তিনি অতীতের মতো আমাদের সংগঠনের হয়ে মানুষের মানুষের কল্যাণে কাজ করবেন। দেশের কল্যাণে কাজ করবেন। বক্তারা কবি সাহেদের প্রবাস জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।