সোমবার, ৪ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় যুব উদ্যোক্তার বাড়িতে আগুন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় এক বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল রাত ১১টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুরের উজানীপাড়া গ্রামের ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রুহুল আলমের বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

জানা যায়, একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে রুহুল আলমসহ পরিবারের অন্যান্য সদস্যরা ঘর তালাবদ্ধ করে রেখে যান। এই সুযোগে গতকাল রাতে কে বা কারা তাঁর বাড়িতে অগ্নিসংযোগ করে। এ সময় প্রতিবেশীরা ঘরে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে গ্রামের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে আগুনে পুরো বাড়ি পুড়ে যায়।

এ বিষয়ে রুহুল আলম বলেন, একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে বৈদ্যুতিক মেইন সুইচ অফ করে এবং ঘরে তালা দিয়ে আমিসহ আমার পরিবারের অন্যান্য সদস্যরা এক নিকটাত্মীয় বাড়িতে যাই। কিন্তু প্রতিবেশির ফোন পেয়ে বাড়িতে এসে দেখি আগুনে পুড়ে সব ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন রুহুল আলম।

তিনি জানান, গত ১৭ জুন আমার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাড়িতে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সমর্থকদের সাথে কিয়াম নিয়ে এক অনাকাঙ্খিত ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে আমার উপর একাদিকবার আক্রমনের চেষ্টা করা হয়। এ ঘটনায় আমি থানায় জিডি করেছি। আমার প্রতিপক্ষরাই আমার বাড়িতে আগুন দিয়েছে।

এ বিষয়ে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।