বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি ২১ বছর পর গ্রেপ্তার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী শিপন আহমদ ওরফে ছয়েফ উদ্দিনকে ২১ বছর পর গ্রেপ্তার করেছে বড়লেখা পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) সহায়তায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। শিপন উপজেলার মুদৎপুর গ্রামের মৃত আকদ্দছ আলীর ছেলে। রোববার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ২০০২ সালে উপজেলার মুদৎপুর গ্রামের বেলাল আহমদ হত্যা মামলায় আদালত শিপন আহমদ ওরফে ছয়েফ উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। রায়ের পর শিপন আহমদ ওরফে ছয়েফ উদ্দিন পলাতক ছিলেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার এএসআই আবু তালেবের নেতৃত্বে এএসআই আব্দুর রহিম সহ পুলিশের একটি দল ঢাকার আশুলিয়া এলাকায় এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) সহায়তায় অভিযান চালিয়ে শিপন আহমদ ওরফে ছয়েফ উদ্দিন গ্রেপ্তার করেন।

বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রোববার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।