শুক্রবার, ২৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

লন্ডনে মেরি ডি লুইস সলিসিটরস’র নতুন অফিস উদ্বোধন



বিজ্ঞাপন

মেরি ডি লুইস সলিসিটরস’র নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গত ১৩ সেপ্টম্বর বুধবার ইস্ট লন্ডনে অবস্থিত ফার্মের অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কমিউনিটির বিভিন্ন পেশাজীবীদের উপস্থিতিতে ফিতা ও কেক কেটে এবং মিষ্টি বিতরণ করে এই অফিসের উদ্বোধন করা হয়।

মেরি ডি লুইস সলিসিটরস’র পার্টনার সলিসিটর মোহাম্মদ নাসির উদ্দিন গণমাধ্যমকে বলেন, আমাদের এই প্রতিষ্ঠান ৭ বছরের মত কমিউনিটির বিভিন্ন লোকজনকে আইনীসেবা দিয়ে আসছে। আমরা এর ধারাবাহিকতা অব্যাহত রাখবো ইনশা আল্লাহ। তিনি বলেন, আমরা আমাদের সেবার মান আরও উন্নত করতে প্রতি সপ্তাহে সোমবার থেকে শুক্রবার বিকাল চারটা থেকে ছয়টা পর্যন্ত বিনা পারিশ্রমিকে আইনি পরামর্শ দেবার পরিকল্পনা গ্রহণ করেছি। ইতিমধ্যে এটা চালুও করেছি। এজন্য আমাদের দক্ষ একটা টিম সর্বদা কাজ করছে।

ফার্মের আরেক পাটনার প্রিন্সিপাল সলিসিটর বিজু এন্তনী বলেন, আমরা ওভার ২০ জনের টিম কাজ করছেন কমিউনিটির সেবার জন্য। আপনাদের যেকোনো আইনী সেবার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের অভিজ্ঞ সলিসিটাররা আপনাদের এ সেবা দেওয়ার জন্য নিয়োজিত। আমাদের দক্ষ টিমের সদস্যরা বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ উল্লেখ করে তিনি বলেন, তন্মধ্যে উল্লেখযোগ্য হলো, ইমিগ্রেশন-ওয়ার্ক পারমিট, ফ্যামিল ল, সিভিল লিটিগেশন, কমার্শিয়াল প্রপাটি, ক্রাইম, হাউজিং, উইল, পরবেট এবং প্রাইভেট ক্লায়েন্ট।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন ল ফার্মের ব্যারিস্টার, সলিসিটর, চ্যানেল এস এর হেড অব পোগ্রাম ফারহান মাসুদ খান, একাউন্টটেন্ট মীর জুলহাস, সোনার বাংলা ট্রেভেলস এর স্বত্বাধিকারী, কমিউনিটি নেতা সায়াদ উদ্দিন, কমিউনিটি নেতা জুবায়ের আহমেদ, সোহরাব হোসেন, আইনজীবী ও সাংবাদিক আব্দুল হামিদ টিপু, সাংবাদিক রেজাউল করিম মৃধা ছাড়াও সাংবাদিক, রাজনীতিবীদ সহ বিভিন্ন পেশার মানুষজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত অতিথিরা এ আইনী প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন।

পরে আগত অতিথিদের ইস্ট লন্ডনে অবস্থিত হায়দারাবাদ রেস্টুরেন্টের হলরুমে মধ্যহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়। সংবাদ বিজ্ঞপ্তি