শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শ্রীমঙ্গলে হেলিকপ্টারে এসে কনে নিয়ে গেলেন বর, উৎসুক মানুষের ঢল



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: হেলিকপ্টারে এসে নববধূ চৌধুরী ইসরাত জাহান নওসিনকে নিয়ে গেলেন বর আমেরিকান প্রবাসী মো. জাবের মিয়া।

সোমবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভানুগাছ সড়কে টি ভ্যালি রেস্টুরেন্টে শুভ বিবাহ সম্পন্ন হয়।

জানা গেছে, স্বল্প সময়ের জন্য বিদায় অনুষ্ঠানে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর চৌধুরী বাড়ী নিবাসী বর্তমানে রসিদপুর গ্যাস ফিল্ডের কর্মকর্তা হাবিবুর রহমান চৌধুরী ও শেখ মোছা শিল্পী ফেরদৌসী একমাত্র কন্যা চৌধুরী ইসরাত জাহান নওসিন এর শুভ বিবাহ একই জেলার বানিয়াচং উপজেলার মথুরাপুর (আমেরিকান বাড়ী) নিবাসী মো. হারুন মিয়া ও মোছা. রাহেনা বেগমের প্রবাসী ছেলে মো. জাবের মিয়ার শ্রীমঙ্গল টি ভ্যালিতে বিবাহ সম্পন্ন শেষে হেলিকপ্টারে করে কনেকে নিয়ে যান।

বিবাহ উপলক্ষে বর হবিগঞ্জ জেলার নিজ বাড়ি হতে হেলিকপ্টারে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছান দুপুর দেড়টায়। সেখান থেকে শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে বরকে নিয়ে বর পক্ষের লোকজন টি ভ্যালিতে পৌঁছান। সেখানে কনের বাড়ির স্বজনরা তাকে বরকে ফুল দিয়ে বরণ করে নেন। তবে অন্য বরযাত্রীরা সড়ক পথে বিয়ে অনুষ্ঠানে আসে। হেলিকপ্টারে বর আসার খবর গোটা এলাকায় ছড়িয়ে পড়লে তা দেখতে বিভিন্ন বয়সী শত শত মানুষ ভিড় করে। বিকেল ৩টার দিকে বর-কনের বিদায় নেওয়া পর্যন্ত এসব উৎসুক মানুষ ভিড় করে মাঠে।

কনের বাবা হাবিবুর রহমান চৌধুরী জানান, পারিবারিকভাবে আমার মেয়ের বিয়ে হয়। কনের বিদায়ের দিন ঠিক করা হয় গতকাল। প্রায় দুই ঘণ্টা কনের মধ্যাহ্নভোজসহ নানা আনুষ্ঠানিকতা চলে।

কনের মামা শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর মীর এম এ সালাম জানান, হেলিকপ্টারে করে বর এসে কনেকে নিয়ে যাওয়া দৃশ্য দেখতে শত শত মানুষ মাঠে ভিড় করে।