মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

পরিবেশ মন্ত্রীকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে জুড়ীতে আওয়ামী লীগের বিক্ষোভ



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ীতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ। স্থানীয় এমপি ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনকে জড়িয়ে নিয়ে একটি জাতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল করেছে দলটি।

রবিবার (৯ জুলাই) বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। পরে শহর প্রদক্ষিণ করে এমএ মুমীত আসুক চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ‌হয়। এতে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশ নেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাসুক মিয়া, সহ-সভাপতি জাকির হোসেন কালা, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মিজানুর রহমান খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদ, সাইরুল ইসলাম, হাসান তারেক, উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, স্থানীয় আওয়ামীলীগের একটি কুচক্রী মহলের ইন্ধনে কতিপয় ব্যক্তির সূত্রে একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় পরিবেশমন্ত্রীকে মো. শাহাব উদ্দিন এমপিকে নিয়ে মনগড়া, মিথ্যা‌ ও বনোয়াট সংবাদ প্রচারিত হয়েছে। জুড়ী-বড়লেখার গণমানুষের নেতা ও একজন সাদা মনের মানুষকে নিয়ে এরকম মিথ্যাচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সংবাদ বিজ্ঞপ্তি