বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় যুবলীগের শান্তি সমাবেশ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশ করেছে বড়লেখা যুবলীগ। পঞ্চগড়ে বিএনপি-জামায়াতের মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এই সমাবেশের আয়োজন করা হয়।

গতকাল রোববার (১২ মার্চ) বিকেলে বড়লেখা পৌরশহরের শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন।

এতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সহ সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক রেহান পারভেজ রিপন ও এনাম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, যুবলীগ নেতা জুয়েল আহমদ, বড়লেখা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল আহমদ, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌছ উদ্দিন ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সুজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক ফায়েক আহমদ, তালিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তদির আলী, দাসেরবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুভাষ দাস, নিজবাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জল, উত্তর শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলিম উদ্দিন, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাহুল দাস ও তারেক হাসনাত প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে যখন এগিয়ে যাচ্ছে। তখন বিএনপি ও জামায়াত সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্র করছে। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে। তাই বিএনপি-জামায়াতের চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিতে যুবলীগ সবসময় প্রস্তুত আছে।