রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জামায়াত নেতা এমাদুল ইসলাম



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ব্যাপক প্রচার-প্রচারণা চালালেও মনোনয়ন ফরম জমা দেওয়ার আগ মূহুর্তে সরে দাঁড়ালেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা এমাদুল ইসলাম।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় এক ভিডিও বার্তায় তিনি আসন্ন উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। উপজেলা উন্নয়ন ফোরাম নামে একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

রোববার রাতে মুঠোফোনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন এমাদুল ইসলাম।

নির্বাচন থেকে সরে দাঁড়াতে কারও পক্ষ থেকে কোনো ধরনের চাপ প্রয়োগ করা হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। উপজেলা উন্নয়ন ফোরামের মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় অংশ নিয়েছিলাম। প্রচারণার সময় সবার সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। কেউ কোনোধরনের চাপ প্রয়োগ করেনি।’

ফেসবুকে দেওয়া ভিডিও বার্তায় এমাদুল ইসলাম বলেছেন, ‘দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচনী প্রচারণার সময় আমি দলমত নির্বিশেষে সকলের আন্তরিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। সেজন্য আমি সবার নিকট চির কৃতজ্ঞ। আমি অতীতে সবার পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব।’

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দেওয়া যাবে ১৫ এপ্রিল সোমবার। মনোনয়ন ফরম যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল। মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোট গ্রহণ ৮ মে।