বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



জুড়ীতে ডাকাতির ঘটনায় জড়িত ৪ ডাকাত গ্রেপ্তার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের জুড়ীতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোররাতে পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে জুড়ী থানায় সংবাদ সম্মেলন করে এই তথ্য জানিয়েছেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুর্দশন কুমার রায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামের লালা মিয়ার ছেলে আব্দুল জলিল (৩০), দূর্গাপুর গ্রামের রবাই মিয়ার ছেলে কামরুল ইসলাম(২৭), জামকান্দি গ্রামের হাজির মিয়ার ছেলে মারুফ আহমদ সানু(২১), পশ্চিম ভবানীপুর গ্রামের লকুছ মিয়ার ছেলে রবি মিয়া (২১)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুর্দশন কুমার রায় জানান, গত ৬ জুন সোমবার রাতে জুড়ী উপজেলার আমতৈল গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে জিয়াউর রহমানের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাত দল বাড়ির মালিককে বেঁধে বাড়িতে থাকা নগদ টাকা ও ১০-১১ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরদিন মঙ্গলবার (০৭ জুন) তিনি জুড়ী থানায় মামলা দায়ের করেন। এরপরই অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার ভোররাতে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এলাকায় অভিযান চালিয়ে জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামের লালা মিয়ার ছেলে আব্দুল জলিলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যে মতে বাকি তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত তালা কাটার প্লাস, বড় ৩টি দা, একটি সাবলসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক আবুল কালাম প্রমুখ।