রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে বড়লেখায় বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

সরকারি চাকরিতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। ১২ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বড়লেখা পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে ও সদস্য সচিব শুভাশিষ দে শুভ্রের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যরাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন, আব্দুল খালিক, আব্দুল হান্নান, তছন আলী ও ফনি চন্দ্র শীল, মুক্তিযোদ্ধা সন্তান আব্দুস শুকুর, আলতাফ হোসেন মাসুম, রসিম উদ্দিন, সুফিয়ান আহমদ, সুনাম উদ্দিন, এবাদুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের সন্তানদের জন্য ৩০ শতাংশ কোটা রয়েছে। যা বাতিল করার জন্য একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করছে। এই চক্রকে প্রতিহত করতে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের সন্তান এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।