মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



‘আধ্যাত্মিক ভাবে’ পাস করেছেন আরিফুল হক চৌধুরী
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

জাতীয় অধ্যাপক হিসেবে মনোনীত হওয়ায় ড. জামিলুর রেজা চৌধুরীর সম্মানে সিলেট সিটি করপোরেশন উদ্যোগে এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১১ অক্টোবর বৃহস্পতিবার রাতে সিলেটের একটি হোটেলে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন লিটল মটরসের ঊর্ধ্বতন কর্মকর্তা এস এ ফারুক, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য মনির উদ্দিন, শিক্ষাবিদ ড. কবির চৌধুরী, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. আবুল কাশেম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ঝির বিন আলম, ড. শামিমুর রহমান, সিসিক কাউন্সিলর আফতাব হোসেন খান, নাজনিন আক্তার, আজম খান, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. লালা, সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. লালা বলেন, সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আধ্যাত্মিক ভাবে পাস করেছেন আরিফুল হক চৌধুরী। আমরা তো মনে করেছিলাম তিনি এবার পাস করতে পারবেন না। কিন্তু তিনি এবার আধ্যাত্মিক ভাবেই পাস করেছেন।