শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই: আইজিপি



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: আগামী দুই মাসের মধ্যে দেশের পাঁচটি সিটি করপোরেশনে নির্বাচন। নির্বাচনকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কোনো শঙ্কা কিংবা চ্যালেঞ্জ নেই বলে জানিয়েছেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

শুক্রবার দুপুরে হজরত শাহজালাল (র.) মাজার মসজিদে জুমার নামাজ আদায় এবং জিয়ারত করেন আইজিপি। জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে তিন দিনের সফরে সস্ত্রীক সিলেটে আসেন আইজিপি।

তিনি বলেন, এই মুহূর্ত পর্যন্ত কোনো চ্যালেঞ্জ নেই। যেকোনো নির্বাচন সফলভাবে করতে অভিজ্ঞতা ও প্রশিক্ষণ আছে পুলিশের। নির্বাচনকালীন নির্বাচন কমিশনের দেওয়া দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবে পুলিশ বিভাগ।

যেকোনো চ্যালেঞ্জ সামনে আসলে তা মোকাবিলা করার জন্য পুলিশ বাহিনী প্রস্তুত রয়েছে বলে জানান আইজিপি।

এ সময় তার সঙ্গে ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি মো. মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

পরে আইজিপি দক্ষিণ সুরমার মোগলাবাজার প্যারাইরচক এলাকায় পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন। শনিবার সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্স সিলেটে কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে দুপুর ১২টায় নির্মাণাধীন এপিবিএন পরিদর্শন ও সাড়ে ১২টায় নির্মাণাধীন আরআরএফ পরিদর্শন করার কথা রয়েছে।