মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় মুঠোফোন ফিরিয়ে দিয়ে যুবকের সততার দৃষ্টান্ত
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

বড়লেখায় কুড়িয়ে পাওয়া মুঠোফোন ফিরিয়ে দিয়ে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন লুৎফুর রহমান নামের এক যুবক। সম্প্রতি উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. সায়ফুর রহমানের হারিয়ে যাওয়া স্যামসাং গ্যালাক্সি এস৭ ফিরিয়ে দিয়ে এ দৃষ্টান্ত স্থাপন করেন লুৎফুর।

লুৎফুর রহমান উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের পশ্চিম কাঠালতলী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর বিকেলে দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের পশ্চিম কাঠালতলী এলাকায় উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. সায়ফুর রহমানের ব্যক্তিগত মুঠোফোন স্যামসাং গ্যালাক্সি এস৭ অসাবধানতায় পড়ে যায়। বাড়ি ফিরে পকেটে হাত দিয়ে তিনি দেখেন মুঠোফোন নেই। এরপর সায়ফুর মুঠোফোনের আশা ছেড়েই দিয়েছিলেন। ওই রাস্তা দিয়ে যাবার সময় পড়ে থাকা মুঠোফোনটি নজরে আসে লুৎফুর রহমানের। তিনি ফোনটি হাতে তুলে নেন। পরে প্রকৃত মালিক সায়ফুর রহমানের সাথে যোগাযোগ করে মুঠোফোনটি ফিরিয়ে দেন।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. সায়ফুর রহমান বলেন, ‘মোবাইলটি অসাবধানতায় পড়ে যায়। বুঝতেই পারিনি। বাড়ি ফিরে বুঝতে পারি। ফোন পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম। ফোনে অনেক জরুরি ফোন নাম্বার ও ছবি ছিল। হাতাশ হয়েছিলাম। কিন্তু সমাজে সৎ মানুষ আছেন। লুৎফুর তাদেরই একজন। লুৎফুর আমার হারিয়ে যাওয়া ফোনটি পেয়ে যোগাযোগ করে ফিরিয়ে দেন। আমি লুৎফুরের এই সততাকে স্যালুট জানাই।’