শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখার শাহবাজপুরে ওলামা মাশায়েখ ও ইমামদের সঙ্গে চেয়ারম্যান লিটনের মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরে ওলামা মাশায়েখ ও ইমামদের সঙ্গে ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আহমেদ জুবায়ের লিটননের সভাপতিত্বে ও কামাল হোসেনের সঞ্চালনায় সভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রাজীব আহমদ।

সভায় বক্তব্য রাখেন উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, খাতুনে জান্নাত মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল শায়েখ মাওলানা খায়রুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশন বড়লেখা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সায়পুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হোসাইন আহমদ নূরী, পরগনাহী বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সামছুদ্দিন, পূর্ব দৌলতপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শহিদ আহমদ, ইটাউরী মহিলা মাদ্রাসার শিক্ষক মাওলানা ছফর উদ্দিন, মাওলানা আশরাফুল ইসলাম, মো. আব্দুল্লাহ, হাফিজ শামীম আহমদ প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দারুসূন্নাহ উত্তর শাহবাজপুর মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হোসাইন আহমদ, খাতুনে জান্নাত মহিলা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আব্দুস ছালাম, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা জামাল উদ্দিন, হাফিজ একরাম আলী প্রমুখ। এছাড়া এলাকার ৬৩টি মসজিদের ঈমাম ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষকসহ প্রায় দেড় শতাধিক আলেম উলামা উপস্থিত ছিলেন।

সভায় ইসলামিক ফাউন্ডেশন বড়লেখার অধীনে পরিচালিত মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের পক্ষ থেকে ইসলাম ও মানবতার কল্যাণে শেখ হাসিনার সরকারের বিভিন্ন অবদানের কথা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।