বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহসভাপতি নছিব আলীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে তাঁর মানসম্মান ক্ষুন্ন হচ্ছে। এছাড়া তাকে নানা রকম হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এতে তিনি আতঙ্কে রয়েছেন। এই ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নছিব আলী শুক্রবার রাতে বড়লেখা থানায় ডায়রি করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, সুজানগর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান নছিব আলী উপজেলা বিএনপির সহ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। গত ০৪ অক্টোবর শুক্রবার তিনি রাতে তাঁর ব্যক্তিগত ফেসবুক একাউন্টে ঢুকে দেখেন কে বা কারা ‘নিউজ বড়লেখা’ নামক ফেক আইডি খুলে তার ছবি ব্যবহার করে তাকে জড়িয়ে নানা রকম মিথ্যা-বানোয়াট তথ্য ও কুরুচিপূর্ণ কথা লিখে পোস্ট করেছে। ওই পোস্টটি তাঁর প্রতিপক্ষের লোকজন ফেসবুকে শেয়ার করে নানা ধরনের বাজে মন্তব্য করছেন। এতে তাঁর মানসম্মান ক্ষুন্ন হচ্ছে। এতে তিনি বিব্রতবোধ করছেন। এছাড়া তাকে নানা রকম হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এতে তিনি পারিবারিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন। এই ঘটনায় তিনি আতঙ্কে রয়েছেন। ওই আইডি ব্যবহারকারীরা ভবিষ্যতে তাঁর নামে আরো বাজে লেখা পোস্ট করতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন।

সাবেক ইউপি চেয়ারম্যান নছিব আলী উপজেলা বিএনপির সহ সভাপতি নছিব আলী বলেন, ফেসবুকে ফেক আইডি দিয়ে একটি কুচক্রি মহল আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি থানায় জিডি করেছি। কে বা কারা এসব অপপ্রচার করছে, পুলিশ তদন্ত করলে তা বেরিয়ে আসবে।

বড়লেখা থানার এসআই আতাউর রহমান জিডির বিষয়টি নিশ্চিত করে রোববার রাত নয়টায় বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।