রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় শিশুকে জোরপূর্বক ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় এক শিশুকে (১০) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই শিশুর বাবার দায়ের করা মামলায় জিলা মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৩ জুন) দুপুরে জিলাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১২ জুন) দুপুরে বড়লেখা পৌর এলাকার একটি কলোনীতে এই ঘটনাটি ঘটে। এদিকে নির্যাতনের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই শিশু তার নানীর সঙ্গে বড়লেখা পৌর এলাকার একটি কলোনীতে থেকে স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। একই কলোনীতে আসামি জিলা মিয়াও থাকেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার (১২ জুন) দুপুর আড়াইটার দিকে ওই শিশু প্রকৃতির ডাকে সাড়া দিতে জিলা মিয়ার বসতঘরের সামনে দিয়ে যাচ্ছিল। এসময় আসামি জিলা মিয়া জোরপূর্বক ওই শিশুর হাত ধরে টেনে তার ঘরে নিয়ে যায়। পরে দরজা বন্ধ করে শিশুর ওপর পাশবিক নির্যাতন চালায়। এসময় ওই শিশু চিৎকার দিলে তার নানী দ্রুত গিয়ে জিলা মিয়াকে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পরে ওই শিশুর নানী তাকে আহত অবস্থায় দেখতে পান। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় রাতেই ওই শিশুর বাবা থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামি জিলাকে গ্রেপ্তার করে।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্ত্তী শুক্রবার বিকেলে বলেন, এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবা থানায় মামলা করেছেন। মামলার পরই অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।