শুক্রবার, ২৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেট-তামাবিল সড়কে বাস ও ইজিবাইকের সংঘর্ষে পাঁচজন নিহত



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: সিলেট-তামাবিল সড়কের দরবস্ত ফারুক স্মরনী এলাকায় বাস ও ইজিবাইকের (ব্যাটারিচালিত রিকশা) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুলাই) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জৈন্তাপুর উপজেলার বড়খলা গ্রামের মৃত খুর্শেদ আলমের ছেলে মুসদ আলী (৫০), শ্রীখেল গ্রামের মোজাম্মেল আলীর ছেলে নূর উদ্দিন (৫৫), বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০), ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল (২৫) ও দিঘীরপাড় গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে মতিন ওরফে কাছাই (৪৫)।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।’

দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া জাফলংগামী বাস রাত ১০টার দিকে দরবস্ত এলাকার ফারুক স্মরনীর সম্মুখে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা ৭ যাত্রীর মধ্যে পাঁচজন ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় অন্তত ৩৫ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেটের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম ও জৈন্তাপুর মডেল থানার ওসি ওমর ফারুক মোড়ল। দুর্ঘটনার পর সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টায় যান চলাচল স্বাভাবিক হয়।