শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সরকার অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছে : বড়লেখায় পরিবেশমন্ত্রী



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছে। শুধু সরকারিভাবেই নয়, দলীয়ভাবে এবং ব্যক্তিগতভাবেও মানুষের জন্য কাজ করা হচ্ছে।

পরিবেশমন্ত্রী শনিবার বিকেলে মৌলভীবাজারের বড়লেখায় ১ হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরিবেশ মন্ত্রী নিজস্ব তহবিল থেকে এই কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকান্দ দাস নান্টু, নারীশিক্ষা একাডেমি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন প্রমুখ।

এর আগে ওইদিন দুপুরে পরিবেশমন্ত্রী উপজেলার বেরেঙ্গা পুঞ্জি, পাল্লাতল পুঞ্জি, আগাড় পুঞ্জি, দুসুড়ি পুঞ্জিতে পাহাড়ি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বসবাসকারীদের জন্য সিঁড়ি নির্মাণ কাজের এবং বড়লেখা উপজেলার দক্ষিণ গ্রামতলা গ্রামে কৃষি জমির পানি নিষ্কাশন ও কালভার্ট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।