শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

নবীগঞ্জ আ’লীগের সভাপতি-সম্পাদকসহ বহিষ্কার ৪



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জের নবীগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী হওয়া ও বিদ্রোহীদের পক্ষে কাজ করায় উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চার নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) তাদের বহিষ্কার করা হয়। বহিষ্কারাদেশে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর সই রয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) এ তথ্য জানা গেছে।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা ও উপজেলা চেয়ারম্যান উপজেলা যুবলীগ আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম।

দলীয় সূত্রে জানা যায়, ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা সভাপতি ইমদাদুর রহমান মুকুল এবং পৌর সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাবেদুল আলম চৌধুরী সাজুর পক্ষে কাজ করায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিমকে বহিষ্কার করা হয়।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেন, তাদের কেউ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী এবং কেউ বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় বহিষ্কার করা হয়েছে। তাদের স্থায়ী বহিষ্কারাদেশ অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে।