বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ



হবিগঞ্জে হাসপাতাল থেকে শাশুড়ির মরদেহ উদ্ধার, পুত্রবধূ আটক



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জে হাসপাতাল থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর পুত্রবধূ নাজমা চৌধুরীকে (৪৫) আটক করা হয়েছে। বুধবার সকালে শহরতলীর বড় বহুলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সফর চাঁন বিবি (৮৫) ওই এলাকার মৃত মহরম আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, পুত্রবধূ নাজমা চৌধুরীর সঙ্গে তার শাশুড়ি সফর চাঁন বিবির প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হতো। মঙ্গলবার (৫ অক্টোবর) দিনগত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পুত্রবধূর আঘাতে শাশুড়ি আহত হন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বুধবার ভোরে সফর চাঁন বিবি পুনরায় অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে পুলিশের একটি দল হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছড়া ঘটনাস্থলও পরিদর্শন করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।