শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শায়েস্তাগঞ্জে নিমিষেই গুড়িয়ে দেয়া হয়েছে পাঁচ শ’ অবৈধ স্থাপনা
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে অবৈধ দখলদারদের কবলে থাকা পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকাল থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত পরিচালিত এ অভিযানে এসব স্থাপনা উচ্ছেদ করা হয়।


বুধবার একটি বুলডোজার দিয়ে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করলেও দ্বিতীয় দিনে নতুন করে আরো দুইটি বুলডোজার উচ্ছেদ কার্যক্রমে নিয়ে আসা হয়। আর এতে করে নিমিষেই গুড়িয়ে দেয়া হয় সব অবৈধ স্থাপনা।

উচ্ছেদ অভিযান পরিচালনা করেন রেলওয়ের ভূ-সম্পত্তি বিভাগের ডেপুটি কমিশনার মো. নজরুল ইসলাম ও হবিগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

তিনি জানান, শায়েস্তাগঞ্জ রেলওয়ের কোটি কোটি টাকার সরকারি সম্পত্তি দীর্ঘদিন যাবত অবৈধভাবে দখল করে রেখেছে স্থানীয় কিছু প্রভাবশালীরা। দীর্ঘদিন ধরে আইনি জটিলতা কাটিয়ে অবশেষে উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকাল থেকে শুরু হওয়া এ উচ্ছেদ কার্যক্রম বৃহস্পতিবার বিকেলে পর্যন্ত প্রায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে।

এর পূর্বে অবৈধ স্থাপনা চিহ্নিত করার পর নিজ দায়িত্বে সবাইকে স্থাপনা সরিয়ে নিতে রেলওয়ে কর্তৃপক্ষ মাইকিং করে। অভিযানে রেলওয়ে বিভাগ, হবিগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।