শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, যুবক নিহত



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: হবিগঞ্জের বানিয়াচংয়ে মাত্র ৩৬ হাজার টাকাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মোশাহিদ মিয়া (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। গত ১০ এপ্রিল রোববার দুপুরে উপজেলার দত্তপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন।

আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও আশঙ্কাজনক অবস্থায় মোজাম্মিল হোসেন ও হাফিজুল নামে দুইজনকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোশাহিদ মিয়া উপজেলার সুজাতপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন জানান, দত্তপুর গ্রামের আব্দুল কাদির নামে এক ব্যক্তি হবিগঞ্জ শহরের রাজনগর বাইপাস রোড এলাকায় ভাঙাড়ির ব্যবসা পরিচালনা করে আসছেন। আর তার ভাঙারির দোকানে শ্রমিক হিসেবে কাজ করত নিহত মোশাহিদ মিয়ার ফুফাতো ভাই হাফিজুল। গত তিন মাস ধরে ব্যবসায়ী আব্দুল কাদির হাফিজুলের প্রতি মাসের বেতন ১২ হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকা দেয়নি। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য ও বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে সালিস বৈঠকে হাফিজুলের ৩৬ হাজার টাকা দেয়ার জন্য সিদ্ধান্ত হয়ে বিষয়টি মীমাংসা করা হয়।

রোববার এ বিষয়ে নিয়ে আবারো গ্রামের বাড়িতে উভয়পক্ষের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সুজাতপুর ফাঁড়ি পুলিশ ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত অবস্থায় মোশাহিদকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা: দেবাশীষ রায় তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়াও রায়হান মিয়া, ডালিম আহমেদ, সালমা বেগম, জুয়েল মিয়া, ছবুর আহমেদ, রেজাক মিয়াসহ অন্তত ১৫ জনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।