বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

চুনারুঘাটে ৯১ বস্তা ভারতীয় চা-পাতাসহ আটক ২
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের চুনারুঘাটে চার হাজার কেজি ভারতীয় চা-পাতাসহ দুই জনকে আটক করেছে সিআইডি পুলিশ। শুক্রবার ভোরে চুনারুঘাট উপজেলার চানপুর চা বাগানের পাকা রাস্তায় আমদানী নিষিদ্ধ ভারতীয় চা পাতা বোঝাই দুটি পিকআপসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চুনারুঘাটের দক্ষিণ দেওরগাছ গ্রামের রমিজ আলীর ছেলে রতন মিয়া ও কালসিড়ি গ্রামের আলী হোসেনের ছেলে তাহের মিয়া।


শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ এসপির কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন সিলেট সিআইডি’র বিশেষ এসপি মো. এনামুল কবির।

তিনি জানান, শুক্রবার ভোরে চুনারুঘাট উপজেলার চানপুর চা বাগানের পাকা রাস্তায় আমদানী নিষিদ্ধ ভারতীয় চা পাতা বোঝাই দুটি পিকআপ আটক করে সিআইডি পুলিশ। এ সময় পিকআপ থেকে ৯১ বস্তায় ৩ হাজার ৯১৩ কেজি চা পাতা উদ্ধার করা হয়। উদ্ধার করা চা পাতার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা। এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। চা পাতা চোরাচালানের সঙ্গে জড়িতদের আটকে অভিযান অব্যাহত আছে।

হবিগঞ্জ সিআইডি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, রতন ও তাহেরকে হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।