শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বঙ্গবন্ধুর অবশিষ্ট খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। হত্যাকারীরা কালো আইন তৈরি করে বিচারর পথ বন্ধ করে দিয়েছিল। কিন্তু এদেশের মানুষের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে জাতির পিতার হত্যাকারীদের বিচার করে ফাঁসির কাস্টে ঝুলিয়েছেন। শেখ হাসিনা বেঁচে থাকলে অবশিষ্ট খুনিদের অবশ্যই দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে’।


তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে জুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা বদরুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুক আহমদ, পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, গোয়ালবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, উপজেলা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল খালিক, বর্তমান সভাপতি মামুনুর রশীদ সাজু, সাবেক সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস।


উপস্থিত ছিলেন জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন।