শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

যোগদানের ১৩ দিনের মাথায় ডেঙ্গু কেড়ে নিলো হবিগঞ্জের সিভিল সার্জনের প্রাণ
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। ডা. মো. শাহাদৎ হোসেন হাজরার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। তিনি গত ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন।


বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. শাহ আলম।

তিনি জানান, বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন। রোববার সকালের দিকে কার্যালয়ে এসে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায় অংশ নেন। এ সময় অসুস্থতাবোধ করলে ডা. মোঃ শাহাদৎ হোসেন হাজরা সেখান থেকে চলে আসেন।

এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকার ৪টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মোঃ শাহ আলম আরও জানান, শনিবার (২০ জুলাই) হবিগঞ্জের নবীগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে আসলে ডা. মোঃ শাহাদৎ হোসেন হাজরা সেখানেও মেডিকেল টিমে দায়িত্ব পালন করেন।