বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ৩: ভিড় এবং ফেসবুক লাইভের কারণে উদ্ধার কাজ ব্যাহত
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আন্তঃনগর উপবন ট্রেনের চারটি বগি (ঠ, ঢ, ড, ন) লাইনচ্যুত হয়ে এ পর্যন্ত তিনজন নিহতের খবর পাওয়া গেছে।

এদিকে দুর্ঘটনায় পড়া ট্রেনটির যাত্রীদের উদ্ধারে বেগ পেতে হচ্ছে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যদের। অতিউৎসাহীদের ভিড় আর ফেসবুক লাইভের হিড়িকের কারণে ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ।


পুলিশের পক্ষ থেকে দুর্ঘটনা এলাকা থেকে উৎসুক জনতাকে সরে যেতে মাইকিং করা হচ্ছে। ফেসবুক লাইভ বন্ধ করার আহ্বান জানিয়েছে পুলিশ।

রোববার দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার বরমচালে স্টেশন থেকে ২০০ মিটার দূরে কালা মিয়া বাজার সংলগ্ন একটি ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ২৫০ জন যাত্রী আহতে হয়েছেন। তবে দায়িত্বশীল কেউ এখনও হতাহতের ঘটনা স্বীকার করেনি।

রাত ১০টায় আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনটি সিলেট স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়। এর ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।


কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উয়ারদৌস হাসান জানান, অতিউৎসাহী জনতা আর ফেসবুক লাইভ করার হিড়িকের কারণে ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ। হতাহতদের দ্রুত উদ্ধারে উৎসুক জনতাকে দুর্ঘটনা এলাকা ছেড়ে যাওয়ার অনুরোধ করেন তিনি।