শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারে পুলিশের গুলিতে মুহিবুর রহমান জিতু (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার দুপুরে সদর উপজেলার রায়শ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুহিবুর রহমান জিতু বিরাইমাবাদ এলাকার ফরকিত উল্লার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই মুবিন উল্লাহ, কনস্টেবল দবির আহমদ ও সোহেল মিয়া।

পুলিশ জানায়, মৌলভীবাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ী জিতু এবং শিফন সদর উপজেলার রায়শ্রী এলাকার একটি আস্তানায় অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল তাদের ঘেরাও করে। এ সময় তারা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর আক্রমণ করে। এতে এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যবসায়ী জিতু গুরুতর আহত হন এবং অন্যরা পালিয়ে যান। জিতুকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মাদকসহ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম জানান, নিহত জিতু জেলার সবচেয়ে বড় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১০/১২ টি মাদক মামলা এবং একটি অস্ত্র মামলা রয়েছে। জিতু খুবই হিংস প্রকৃতির মানুষ ছিল।