রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গোলাপগঞ্জে থ্রি সিস্টার হেলথ কেয়ারের উদ্যোগে স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ করা হবে
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ব্রিটিশ নাগরিক জেসন লেমন্ড ও স্থানীয় একটি প্রবাসী পরিবারের উদ্যোগে স্বাস্থ্য কেন্দ্র নির্মাণের উদ্যোগ করা হয়েছে। হাকালুকি হাওর পাড়ের অবহেলিত জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়।

১৮ নভেম্বর রোববার ব্রিটেনের স্বনামধন্য স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান থ্রি সিস্টার হেলথ কেয়ারের উদ্যোগে অবহেলিত গ্রামবাসীর জন্য স্বাস্থ্যকেন্দ্র নির্মাণের স্থান নির্ধারণে ব্রিটিশ নাগরিক জেসন লেমন্ড ও কাদিপুর গ্রামের অধিবাসী যুক্তরাজ্য প্রবাসী থ্রি সিস্টার হেলথ কেয়ারের ম্যানেজিং ডাইরেক্টর রাহেনা বেগম ও আনোয়ার আলীর নেতৃত্বে আগত প্রবাসী টিম এলাকাবাসীর সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় তাদের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীণ ব্যক্তিত্ব শরীফগঞ্জ ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহরাব আলীর সভাপতিত্বে ও সমাজসেবী নাসির উদ্দিন জবলুর পরিচালনায় কাদিপুর পানিয়াগাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে থ্রি সিস্টার কেয়ারের সিআইও জেসন লেমন্ড বলেন, মানবসেবার কোন নির্ধারিত স্থান নেই। যেখানেই মানুষ সেখানেই সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। মানবসেবার মাধ্যমে পৃথিবীতে অনেক মানুষ খ্যাতি অর্জন করেছেন। মানবতার কল্যাণে আমরা প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা পালন করতে পারি। তিনি বলেন, সুদূর ব্রিটেন থেকে বাংলাদেশে এসেছি অবহেলিত মানুষের কল্যাণে কাজ করতে। সকলের প্রচেষ্টায় কুশিয়ারা তীরবর্তী হাকালুকি পারের জনগণের স্বাস্থ্যসেবার জন্য একটি স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আল এমদাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ দেলোয়ার হোসেন কবির, সমাজসেবক আব্দুল লতিফ তানু, ইউপি সদস্য জাহেদুর রহমান, সাবেক ইউপি সদস্য সুরুজ আলী, বিশিষ্ট মুরব্বি মফুর আলী, আলা উদ্দিন, ইকবাল মিয়া, আরব আলী, মাতাবুর রহমান, কদর মিয়া, সাবানা আলী, সুমাইয়া আলী, ঝুমা আলী, জাকির হোসেন, লুৎফুর মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে থ্রি সিস্টার কেয়ারের সিআইও মিস্টার জেসন লেমন্ড ও ম্যানেজিং ডাইরেক্টর রাহেনা বেগমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।