শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেট-৬ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনে আ’লীগের মনোনয়ন চান চৌধুরী ছালেহ আহমদ
গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জ প্রতিনিধি



বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে নৌকার মাঝি হতে চান ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা, বাংলাদেশ এসোসিয়েশন ফ্রন্সের সভাপতি চৌধুরী সালেহ আহমদ। দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে দেশ-বিদেশে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

রোববার সন্ধ্যায় গোলাপগঞ্জ পৌর শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সালেহ আহমদ এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের মনোনয়ন প্রধান করলে আমি নির্বাচন করবো। আর যদি অন্য কাউকে নৌকা প্রতীক দিয়ে দেওয়া হয় তাহলে তাহলে আমি তাকে সমর্থন জানাবো। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার স্বচ্ছ ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেওয়ার ঘোষণা দিয়েছেন। সেদিক বিবেচনায় সিলেট-৬ আসনে নৌকার মনোনয়ন তিনি পাবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরামের কোষাধ্যক্ষ আব্দুল আজিজ, প্রচার সম্পাদক ফাহাদ হোসেন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য কেএম আব্দুল্লাহ, এক সময়ের গণমাধ্যমকর্মী ছানু মিয়া প্রমুখ।