মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গোলাপগঞ্জে বন্দুকের গুলিতে আহত ২



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ: সিলেটের গোলাপগঞ্জে ট্রাস্ট ব্যাংকের এক সিকিউরিটি গার্ডের বন্দুকের গুলিতে দুজন পথচারী আহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের চৌমুহনীতে ট্রাস্ট ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, অসাবধানতাবশত ওই সিকিউরিটি গার্ডের হাত লেগে গুলি ফসকে যায়। এতেই এই দুই পথচারী আহত হন।

আহতরা হলেন- পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামের সেলিম আহমদের ছেলে রেজাউল হাসান আকাশ (১৬) ও একই এলাকার জামাল উদ্দিনের ছেলে শাহিন উদ্দিন (১৮)।

স্থানীয়রা জানান, সিলেটে থেকে গাড়ি করে টাকা নিয়ে আসার পর গোলাপগঞ্জ চৌমুহনীস্থ ট্রাস্ট ব্যাংকে তুলার সময় অসাবধানতাবশত সাদেক আহমদ (৬২) নামে এক সিকিউরিটি গার্ডের হাত ফসকে বন্দুকের গুলি বেরিয়ে যায়। এসময় এসময় গুলির ছিটেফোঁটা গিয়ে দুই পথচারীর কপালে ও পিঠে লেগে আহত হন। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাস্ট ব্যাংকের টাকা তুলার সময় একজন সিকিউরিটি গার্ডের বন্দুক থেকে অসাবধানতাবশত হাত লেগে গুলি বেরিয়ে যায়।এতে দুজন পথচারী আহত হন। আহতদের তাৎক্ষণিক স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।