রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ধর্মীয় আবেগ নিয়ে আসছে মিউজিক্যাল ফিল্ম ‘উয়িপ’
বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক



বিজ্ঞাপন

তাবাসসুমের আকাশে ছাদ হয়ে বাসা বেঁধেছিলো মোহন। তাবাসসুমের সুখ, স্বপ্ন আর কল্পনা জুড়ে কেবলই লক্ষ্য ছিলো মোহন। ক’জন পারে এমন করে ভালবাসতে, এই নিঠুর অন্ধকার সমাজের বন্ধ ঘরে। যেখানে প্রতিদিন খাদিজারা হয় নির্যাতিত, নওশাবাদের সকল সৌন্দর্য কারাগারের শিকল ঘেঁষে মরিচিকার রঙে হয় কালি মিশ্রিত। এদিকে মোহনের কাছে তাবাসসুম ছিল ঘরের সুন্দর একটি পাত্রের মতো। যা সময়ের ব্যবধানে রং খসে পড়ে গেলে, নতুন একটি পাত্র কিনে এনে ঐ একই স্থানে রাখা যায়।

এমনি একটি বাস্তব ঘটনাবহুল জীবনের গল্প নির্মাণের জন্য তাবাসসুমের অনুরোধ ছিল বিরতিহীন। এই গল্প নিয়ে নির্মাণ হয়ে গেল সময়ের আরেকটি উপহার দ্যা মিউজিক্যাল ফিল্ম ‘উয়িপ’।

চলতি বছরের সবচেয়ে আলোচিত-সমালোচিত মিউজিক্যাল ফিল্ম ‘উয়িকড’-এর পরিচালক এইচ রাহমানের পরিচালনায় জুম ব্রডকাস্টের ব্যানারে আবারো আসছে হিন্দু-মুসলিম সম্পর্কীয় নতুন মিউজিক্যাল ফিল্ম ‘উয়িপ’।

স্বনামধন্য পরিচালক এ এইচ রাজিবের ডিরেকশনে তাবাসসুম চরিত্রে অভিনয় করেছেন রাজশাহীর মেয়ে বাংলাদেশের অন্যতম সুন্দরী মডেলদের একজন, মিষ্টি মেয়ে সিমরান (মিষ্ট)। মোহন (ময়ুর) চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিল। হাসির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ইভা।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সুমি, ইভা ও নাজমুল। উয়িপ গানে কন্ঠ দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদীয়মান শিল্পী তন্ময়।

‘উয়িপ’ মিউজিক্যাল ফিল্ম সম্পর্কে পরিচালক জানান, বাংলাদেশের শিল্পাঙ্গনে অন্যতম ভিন্ন একটি নির্মাণ ‘উয়িপ’। রাজশাহীর গুণীজনদের পরামর্শের ভিত্তিতে, স্থানীয় বেতার এবং মিউজিক উস্তাদগণের সহযোগিতায় অসাধারণ একটি মিউজিক সংমিশ্রণের গান নিয়ে আসছে জুম ব্রডকাস্ট। গানের মিউজিক কম্পোজিশন করেছেন মাকশুমুল হুদা বাদ্দু। উয়িপ গানে ভিন্ন তৃপ্তি পাবেন দর্শক শ্রোতারা। জুম ব্রডকাস্টের প্রযোজনায় খুব শীঘ্রই গানটি জুম ব্রডকাস্ট ইউটিউবে রিলিজ হবে।