মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাদেলের সাংবাদিকদের সাথে মতবিনিময়
কুলাউড়া প্রতিনিধি

কুলাউড়া প্রতিনিধি



বিজ্ঞাপন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

১৪ অক্টোবর রোববার বিকালে শহরের ছামি ইয়ামি চায়নিজ বাংলা রেস্টুরেন্টে মতবিনিময়কালে শফিউল আলম চৌধুরী নাদেল সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বিগত ৫ বছর যাবৎ আমার জন্মস্থান কুলাউড়ায় জনসংযোগ চালিয়ে যাচ্ছি। বিভিন্ন ইউনিয়নে মুক্তিযুদ্ধ পাঠাগার স্থাপন করেছি যার মাধ্যমে তরুণ প্রজন্মরা বঙ্গবন্ধু তথা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে।

মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে বিভিন্ন এলাকার মতো বিভক্তি মান-অভিমান থাকতেই পারে। তবে দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার কারো কোনো সুযোগ নেই। তিনি কুলাউড়ায় প্রধান সমস্যা হিসেবে শহর উন্নয়ন এবং নদী ভাঙ্গন রোধে সকলের পরামর্শ নিয়ে কাজ করে যাওয়ার কথা জানান।