মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে যুবদলের হামলায় ৪ পুলিশ আহত, পুলিশের ফাঁকা গুলি
বিশেষ প্রতিবেদক

বিশেষ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজার জেলা যুবদলের বিক্ষোভ মিছিল থেকে ছোড়া ইট-পাটকেলের আঘাতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ফাহিম আহমদ নামের এক কিশোরকে আটক করেছে।

১৪ অক্টোবর রোববার দুপুরে শহরের কুসুমবাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

আহতরা হলেন- মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান আহমদ, রনেশ ভট্টাচার্য, কনস্টেবল রনধীর দাস ও মোবারক হোসেন। তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল মুঠোফোনে জানান, জেলা যুবদলের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে বিশাল বিক্ষোভ মিছিল ও পথসভার মাধ্যমে কেন্দ্রীয় কর্মসূচি পালন করে যে যার মতো ঘরে ফেরে। এ ধরনের কোন ঘটনাই ওই সময় ঘটেনি। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভিডিও ফুটেজ দেখলেই প্রমাণ মিলবে। আটক ওই কিশোরকে তাদের কর্মী নয় বলেও জানান জাকির।

পুলিশ জানায়, দুপুরে শহরের কুসুমবাগ এলাকায় যুবদল মিছিল বের করলে পুলিশ পরিস্থিতি পর্যবেক্ষণে যায়। এসময় যুবদল নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় চার পুলিশ আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহম্মদ, এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।