শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



সিলেটে আওয়ামী লীগের আনন্দ মিছিল
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর আনন্দ মিছিল করেছে সিলেট আওয়ামী লীগ। ১০ অক্টোবর বুধবার দুপুরে রায় ঘোষণার পর নগরীর বন্দরবাজারে আনন্দ মিছিল ও সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ যুবলীগ, ছাত্রলী, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তার হামলার মাস্টার মাইন্ড বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির দণ্ড না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে একুশে আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে সিলেট নগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নগরীর মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সাদা পোশাকের পাশাপাশি পুলিশের পোশাকি সদস্যরা অবস্থান নেন। এছাড়াও পুলিশের এ্যাপাচি কারও টহল দেয়। এছাড়া র‌্যাব সদস্যরাও নগরজুড়ে টহল দেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল ওয়াহাব বলেন, রায়কে কেন্দ্র করে যাতে কোনো ধরনের নাশকতা না হয় সেজন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছ।