বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



নৈরাজ্য মোকাবেলায় ১০ অক্টোবর মাঠে থাকবে সিলেট আওয়ামী লীগ
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ অক্টোবর শনিবার সকালে সোবহানীঘাট দলের কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, বিএনপি-জামায়াত সর্বত্র নাশকতা ও নৈরাজ্যে সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে গেছে, ঠিক তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তাঁরা করছে। এ স্বার্থান্বেষী মহলের সকল প্রকার নাশকতা ও নৈরাজ্য প্রতিহত করতে ও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে। এ জন্য ১০ অক্টোবর সকালে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে সোবহানীঘাট দলের কার্যালয়ে উপস্থিত হতে হবে। পাশাপাশি নগরীর প্রতিটি ওয়ার্ডে নেতা-কর্মীদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, কয়েছ গাজী, সহ সাধারণ ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, নুরুল ইসলাম পুতুল, দিবাকর ধর রাম, আব্দুর রহমান জামিল, প্রদীপ পুরকাস্ত, বন ও পরিবেশ সম্পাদক জগদীশ দাস, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স সদরুজান, সদস্য সালেহ আহমেদ, সেলিম, আব্দুস ছোবহান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গিরদার, আসাদুজামান আসাদ, স্বেচ্ছাস্বেবক লীগের যুগ্ম সম্পাদক বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক আবদুল হাই আল হাদী, গোলাম হাছান চৌধুরী সাজন, ইলিয়াছি দিনার, শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।