শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



নামাজরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে শাবি শিক্ষকের মৃত্যু
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

নামাজরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহযোগী অধ্যাপক মো. খায়রুল্লাহ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজরত অবস্থায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে গাড়িতে করে হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর আকস্মিক মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, মো. খায়রুল্লাহর গ্রামের বাড়ি কুমিল্লা।  তিনি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের ১৯৯৮-৯৯ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। দীর্ঘদিন কানাডাতে উচ্চতর পড়াশোনা শেষে এ বছরের এপ্রিলে ঐ বিভাগে যোগ দেন তিনি। বর্তমানে শিক্ষকদের আবাসিক ডরমেটরীতে বসবাস করতেন। তাঁর স্ত্রী ফারহানা শাহরিয়ার চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক।

শুক্রবার বাদ মাগরিব বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।