বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিশ্বনাথে অগ্নিকাণ্ডে ৬ পরিবারের বসতঘর পুড়ে ছাই
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের মিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তর।

জানা গেছে, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মিরগাঁও গ্রামের আব্দুল মানিকের টিনসেড বসতঘরে হঠাৎ করে আগুণ লেগে যায়। দ্রুত গতিতে পার্শ্ববর্তী মৌরশ আলী, মিন্টু মিয়া, আনোয়ার মিয়া, আহমদ আলী ও আব্দুল কাদিরের বসত ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ওসমানীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় আগুণ নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, সেলাই মেশিনসহ ৬টি পরিবারের যাবতীয় আসবাবপত্র।

শক্রতাবশত কেউ পরিকল্পিতভাবে এই আগুণ লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত গৃহকর্তা আনোয়ার মিয়া। এদিকে অগ্নিকাণ্ডের সময় আব্দুল মানিকের স্ত্রী ফাহিমা বেগম অজ্ঞান হয়ে পড়লে তাকে সিলেট সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।