শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ফেঞ্চুগঞ্জে জনতার হাতে ২ ডাকাত আটক
ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা

ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা



বিজ্ঞাপন

সিলেটের ফেঞ্চুগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর হাতে আটক হয়েছে দুই সশস্ত্র ডাকাত। ৩১ অক্টোবর বুধবার গভীর রাতে উপজেলার পশ্চিম যুধিষ্টিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের হামলায় আহত হয়েছেন দুইজন।

আটককৃতরা হলেন- সিলেট সদর উপজেলার মানসিনগর গ্রামের আমজু মিয়ার ছেলে নিলু মিয়া (৩৫) ও ওসমানী নগর উপজেলার গুলমুকাপন গ্রামের আব্দুর রউফের ছেলে শুকুর আলী (৩৬)।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের পশ্চিম যুধিষ্টিপুর গ্রামের মাহমুদুর রহমানের বাড়িতে অস্ত্রধারী ডাকাতরা হানা দেয়। অস্ত্রের মুখে ডাকাতরা বাড়ির সকল নারী-পুরুষকে বেঁধে ফেলে। ডাকাতরা বাড়ির বিভিন্ন কক্ষ তছনছ করে দুটি মোবাইল ফোন ও নগদ চার হাজার টাকা নিয়ে একই গ্রামের পার্শ্ববর্তী রহমত আলীর বাড়িতে হানা দেয়।

ডাকাতরা রহমত আলীর বাড়িতে ডাকাতিকালে আশেপাশের বাড়ির লোকজন ডাকাতির বিষয়টি টের পেয়ে চিৎকার-চেচামেচি শুরু করলে গ্রামের লোকজন ডাকাতদের প্রতিরোধে এগিয়ে আসেন। এ সময় ডাকাতদের হামলায় ডাকাতদের হানা দেওয়া দুই পরিবারের সদস্য মাহমুদুর রহমান ও রহমত আলী আহত হন। গ্রামবাসীর প্রতিরোধের মুখে পালানোর চেষ্টা করে ডাকাতরা। এ সময় তাড়া করে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেন গ্রামবাসী। বাকি ডাকাতরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।