বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় দুর্বৃত্তের আগুনে পুড়ল ট্রাক



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় পূর্ব-দক্ষিণভাগ গ্রামের বাসন্দিা এলজিইডি ঠিকাদার ও দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক সনজিত কুমার দাসের মালিকানাধীন ট্রাক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ভোর রাতে অগ্নিকাণ্ডের এই ঘটনাটি ঘটেছে।

এসময় ট্রাকের গ্যারেজ থেকে বসতঘরে আগুন ছড়িয়ে পড়লে এলাকাবাসী চেষ্টা চালিয়ে তা দ্রুত নিভিয়ে ফেলেন। এতে রক্ষা পায় ঠিকাদার সনজিত দাসের বসতঘর। তবে, ট্রাক পুড়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করছেন।

ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা সনজিত কুমার দাস অভিযোগ করেন, শনিবার ভোর রাতে দুর্বৃত্তরা বসতঘর সংলগ্ন গ্যারেজে থাকা তার ট্রাকগাড়িতে অগ্নিসংযোগ করে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে গাড়িটিসহ গ্যারেজ সম্পূর্ণ ভস্মিভুত হয়ে যায়। গ্যারেজের আগুন বসতঘরের দিকে ধাবিত হলে স্বজন ও প্রতিবেশিরা মিলে তা নিভিয়ে ফেলেন। এতে বসতঘরটি রক্ষা পায়। ট্রাক পুড়ে তার অন্তত ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। এর আগে ১০ গত আগষ্ট অজ্ঞাত চোরেরা রাতের আঁধারে গাড়ির গ্যারেজ থেকে ৪০০ কেজি রড নিয়ে গেছে। গত ৮ অক্টোবর রাতে পুকুরে বিষ প্রয়োগ করে ৬০/৭০ হাজার টাকার মাছ মেরে ফেলেছে। গত ১০ অক্টোবর বসতঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা চালিয়েছে। এসব ব্যাপারে শনিবার বিকেলে তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।

বড়লেখা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোল্লা শামীম আহমদ জানান, বসতঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে শনিবার ভোরে দমকল বাহিনী নিয়ে তিনি ঘটনাস্থলের দিকে রওয়ানা হন। কিন্তু, কাছাকাছি পৌঁছামাত্র ভুক্তভোগীর (ঠিকাদার সনজিত দাস) পক্ষ থেকে জানানো হয় আগুন নিভিয়ে ফেলা হয়েছে, তেমন ক্ষয়ক্ষতি হয়নি। এরপর তারা ফিরে যান। গ্যারেজে ট্রাক পুড়ার তথ্য তিনি দেননি।

বড়লেখা থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন জানান, ঠিকাদার সনজিত দাসের বাড়িতে দুর্বৃত্তের অগ্নিসংযোগের বা ট্রাক পুড়ে যাওয়ার ও রড চুরির ঘটনা পুলিশকে কেউ জানায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।