রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি, ফ্রান্স’র আর্থিক সহায়তা প্রদান



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি, ফ্রান্স’র উদ্যোগে ইউনিয়ন জুড়ে প্রায় ৩ লাখ টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত ৪ ও ৫ এপ্রিল সংগঠনের প্রতিনিধিরা ইউনিয়নের প্রতিটি গ্রামের দেড় শতাধিক পরিবারে এ আর্থিক সহায়তা পৌঁছে দেন।

একইসাথে এলাকার ৫টি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান- উত্তর শাহবাজপুর হাফিজিয়া দাখিল মাদ্রাসা, করমপুর রউফিয়া হাফিজিয়া মাদ্রাসা, বড়াইল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, নান্দুয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও কুমারশাইল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় আয়োজিত দারুল ক্বিরাত প্রশিক্ষকের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

ফ্রান্স থেকে পুরো বিষয়টি তত্ত্বাবধান করেন সংগঠনের সভাপতি আব্দুল লতিফ সাজু, সাধারণ সম্পাদক সাদিক তাজিন, সহসভাপতি পারভেজ আহমদ, শরীফ আহমদ, প্রচার সম্পাদক মিফতাহ উদ্দিন, অর্থ সম্পাদক হাসান আহমদ, সহ অর্থ সম্পাদক জায়দুল ইসলাম গৌছ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও সহ প্রচার সম্পাদক রায়হান হোসেন প্রমুখ।

এ বিষয়ে সংগঠনের সভাপতি আব্দুল লতিফ সাজু বলেন, সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে এলাকার আর্ত সামাজিক উন্নয়নে একক ও সমষ্টিগত সহযোগিতা করে আসছে। এবারও সাধারণ সদস্যদের সম্মিলিত সহযোগিতায় দরিদ্র মানুষের মাঝে সহায়তা প্রদান করা হয়। আমাদের এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

উল্লেখ্য, সর্বশেষ তথ্য অনুযায়ী উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্স‌’র সদস্য সংখ্যা প্রায় পাঁচ শত।