শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্য প্রদর্শনী ও শিশু-কিশোর প্রতিযোগিতা



বিজ্ঞাপন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার আয়োজনে বড়লেখা উপজেলার দাসের বাজার উচ্চ বিদ্যালয়ে অমর একুশে পণ্য প্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমানের পরিচালনায় পণ্য প্রদর্শনীর অংশ হিসেবে লেপটপ, মোবাইল,ট্যাব ও ই- বাইকসহ নিত্যপ্রয়োজনীয় নানা ডিজিটাল পণ্য সামগ্রী প্রদর্শন করা হয়।

পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্পৃক্ত রচনা লিখন,কবিতা আবৃত্তি, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিষয়ে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান বলেন, স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ভূমিকা রাখছে কম্পিউটার সংশ্লিষ্ট আধুনিক ও ডিজিটাল প্রযুক্তি সমূহ। তাই শিক্ষার্থীদের এসকল ডিজিটাল পণ্য সামগ্রীর সাথে পরিচিত ও এর ব্যবহার বিষয়ে ধারনা প্রদান এবং ওয়ালটনের ডিজিটাল পণ্য সামগ্রী সাশ্রয়ী মূল্যে ও বিশেষ সুবিধায় গ্রাহকের কাছে পৌছে দিতেই আমাদের এই আয়োজন। পাশাপাশি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য রয়েছে ১২ মাসের কিস্তিতে নগদ মূল্যের ডিজিটাল পণ্য ক্রয়ের বিশেষ সুবিধা। এছাড়াও ওয়ালটনের বিভিন্ন পণ্য ৪৩ দেশে রপ্তানি হচ্ছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান, স্কুলের সহকারী প্রধান শিক্ষক রঞ্জিত কুমার দাস, সাংবাদিক মস্তফা উদ্দিন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি