শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় রাতে শীতার্ত মানুষের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: গত কয়েক দিন ধরে তীব্র শীত অনুভূত হচ্ছে। এতে সবচেয়ে দুর্ভোগে আছেন নিম্ন আয়ের মানুষ। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম উপজেলার বিভিন্ন বাজার ঘুরে দিনমজুর, দলিত সম্প্রদায় ও ছিন্নমূল অসহায় মানুষ খুঁজে খুঁজে তাদের হাতে কম্বল তুলে দিয়েছেন।

বড়লেখা উপজেলা প্রশাসন ও প্রত্যক্ষদর্শীরা জানান, এবার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে বড়লেখায় ৫৭২০টি কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। এগুলো ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। এরমধ্য থেকে কিছু কম্বল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা, ক্ষুদ্র-নৃগোষ্ঠী, দিনমজুর, দলিত সম্প্রদায় ও ছিন্নমূল অসহায় মানুষের হাতে সরাসারি পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বড়লেখা পৌর শহর, দাসেরবাজার, চান্দগ্রামসহ বিভিন্ন বাজার ঘুরে নিম্ন আয়ের ২৫জন মানুষকে শীতবস্ত্র হিসেবে কম্বল দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম।

কম্বল বিতরণকালে অন্যান্যের মধ্যে বড়লেখার সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম বলেন, গত কয়েক দিন ধরে তীব্র শীত অনুভূত হচ্ছে। সরকারিভাবে বরাদ্দ পাওয়া কম্বল আমরা ইউনিয়ন পরিষদ ও পৌরসভার জনপ্রতিনিধির মাধ্যমে বিতরণ করিয়েছি। পাশাপাশি রাতেরবেলা দিনমজুর, দলিত সম্প্রদায় ও ছিন্নমূল অসহায় মানুষ খুঁজে খুঁজে আমরা শীতবস্ত্র হিসেবে কম্বল দিয়েছি।